কাহালুতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে দুপচাঁচিয়ার মাদ্রাসা শিক্ষক নিহত

266

দুপচাঁচিয়া(বগুড়া)প্রতিনিধিঃ

বগুড়ার কাহালুতে বগুড়া- নওগাঁ সড়কের পোড়াপাড়া নামক স্থানে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে জুবায়ের রহমান মামুন (৩৮) নামের এক মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন।

বুধবার (০২ জুন) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

নিহত মামুন দুপচাঁচিয়া উপজেলার মোস্তফাপুর গ্রামের সামছুর রহমানের ছেলে এবং দুপচাঁচিয়া ডি এস কেজি মাদ্রাসার শিক্ষক। দুর্ঘটনায় এক নারীসহ আরো দুই জন আহত হয়েছেন।

জানা গেছে, জুবায়ারে হাসান মামুন মোটরসাইকেল যোগে বগুড়া শহর থেকে দুপাচাঁচিয়া যাচ্ছিলেন। রাত সাড়ে ১২ টার দিকে পোড়াপাড়া নামক স্থানে মহাসড়কে একটি ব্যাটারী চালিত ভ্যানের ধাক্কায় বিপরীতমুখি অপর একটি মোটরসাইকেলের সাথে মামুনের মটর সাইকেল মুখোমুখি সংর্ঘষ হয়। এতে উভর মোটরসাইকেলের তিন জন গুরুতর আহত হন। স্থানীয় লোকজন কাহালু থানা পুলিশের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন। অপর দুই যাত্রী শফিউল আলম ও তার স্ত্রী শিরিন সুলতানা হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কাহালু থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুনার রশিদ বলেন, নিহতের মরদেহ মর্গে রয়েছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল দুইটি থানা হেফাজতে রাখা হয়েছে।

এদিকে নিহত মামুনের জানাজা বাদ আসর ডিএস মাদ্রাসার মাঠে অনুষ্ঠিত হবে বলে তার পরিবার নিশ্চিত করেছে।