ধুনটে নিখোঁজ শিশুর ভাসমান লাশ উদ্ধার

179

ধুনট (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার ধুনটে নিখোঁজ শিশু রাবিক হোসেনের (৬) ভাসমান লাশ উদ্ধার করেছে স্বজনেরা। নিখোঁজের দশ ঘণ্টা পর সোমবার (০৭ জুন) মধ্যরাতে বাড়ির পাশে পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রাকিব উপজেলার গোপালনগর ইউনিয়নের সাতটিকরী গ্রামের কামরুল ইসলামের ছেলে।

উপজেলার গোপালনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, সোমবার দুপুর ২টার দিকে রাকিব হোসেন বাড়ি থেকে নিখোঁজ হয়। আশপাশের এলাকায় সব আত্মীয়দের বাড়িতে খোঁজ করে রাকিবকে পাওয়া যায়নি। অবশেষে পুরো এলাকা জুড়ে মাইকিং করা হয়। তাতেও শিশুটির সন্ধান মেলেনি। এক পর্যায়ে সোমবার মধ্যরাতে বাড়ির অদূরে পুকুরের পানিতে রাকিবের লাশ ভেসে ওঠে। তখন স্বজনরা তাকে সেখান থেকে উদ্ধার করেন।

পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে শিশুটির মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে এ বিষয়টি থানায় জানানো হয়নি।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, শিশুটির মৃত্যুর বিষয়ে পরিবারের পক্ষ থেকে আমাকে জানানো হয়নি। তবে স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে ঘটনাস্থলে একজন পুলিশ কর্মকর্তাকে পাঠানো হয়েছে। তিনি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।