শেরপুরে তরুণীকে অপহরণ করে ধর্ষণ, গ্রেপ্তার ২2 মিনিটে পড়ুন

138

অনলাইন ডেস্ক

বগুড়ার শেরপুরে মোবাইলে পরিচয়ের সূত্র ধরে এক তরুণীকে অপহরণের পর ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার অভিযুক্ত ও তার এক সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, ধুনট উপজেলার এলাঙ্গী পশ্চিমপাড়া গ্রামের মৃত বেলায়েত হোসেনের ছেলে তরিকুল ইসলাম তারেক (২৫) ও একই উপজেলার নলডাঙা পশ্চিমপাড়া গ্রামের বাবলু মন্ডলের ছেলে ওয়াসিম মন্ডল (২৫)। এ ঘটনায় অভিযুক্ত অপর আসামি হলেন ধুনট পুরাতন পল্লী বিদ্যুৎ এলাকার আব্দুস সামাদের ছেলে রানা মিয়া (২৫)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রায় এক মাস পূর্বে তরিকুল ইসলাম তারেকের সঙ্গে শেরপুর শহরের খন্দকারপাড়ার এক তরুণীর মোবাইলে পরিচয় হয়। গত রবিবরা (১৩ জুন) বেলা ১২টার দিকে তারেক ওই তরুণীকে বাড়ির পাশের একটি স্কুলে আসতে বলেন। তরুণী সেখানে আসলে তারেক ও তার সহযোগীরা তাকে জোরপূর্বক একটি সিএনজিতে তুলে ধুনট হাসপাতাল রোড পুরাতন পল্লী বিদ্যুৎ এলাকায় রানার বাড়িতে নিয়ে যায়। সেখানে তরুণীকে ধর্ষণ করেন তারেক।

পরদিন গতকাল সোমবার এ ঘটনায় শেরপুর থানায় লিখিত অভিযোগ দেন ওই তরুণীর বাবা।

শেরপুর থানার এসআই তন্ময় বর্মণ জানান, এ ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে আসামিদের গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।