বগুড়ায় ইমাম মুয়াজ্জিন ও পুরোহিতদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা বিতরণ2 মিনিটে পড়ুন

88

স্টাফ রিপোর্টার: মহামারী করোনাভাইরাসকালে বগুড়ায় ক্ষতিগ্রস্ত ইমাম, মুয়াজ্জিন ও পুরোহিতদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া আর্থিক সহয়তা প্রদান করেছেন বগুড়া জেলা প্রশাসন। আজ বুধবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সভা কক্ষে ১২০ জনকে এক হাজার টাকা করে মোট ১ লাখ ২০ হাজার টাকা দেওয়া হয়। বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও মন্দিরের পুরোহিতদের হাতে প্রধানমন্ত্রীর উপহার অর্থ তুলে দেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম আলী বেগ, এনডিসি জিএম রাশেদুল ইসলাম, জেলা ইমাম মুয়াজ্জিন সমিতির সভাপতি মুফতি মাওলানা আব্দুল কাদের, যুগ্ম সম্পাদক মাওলানা রবিউল ইসলাম, সিনিয়র সাংবাদিক প্রদীপ ভট্টাচার্য শংকর, বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজ,
অনুষ্ঠানে জেলা প্রশাসক জিয়াউল হক বলেন, প্রধানমন্ত্রী জনগণের সুখে দু:খে সবসময় পাশে রয়েছেন। করোনাকালে ক্ষতিগ্রস্ত ইমাম মুয়াজ্জিন ও পুরোহিতদের জন্য খাদ্য সহায়তার জন্য অর্থ বরাদ্দ করেছেন। করোনা মোকাবেলায় সবাই মাস্ক পড়ে থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ দেশ জাতির কল্যাণ কামনায় দোয়া করা হয়।