বগুড়ায় ২৪ ঘন্টায় করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ৬১2 মিনিটে পড়ুন

77

অনলাইন ডেস্ক

বগুড়ায় ২৪ ঘন্টায় এক নারীসহ আরও ৪ জন প্রাণ হারিয়েছেন। এই নিয়ে গত তিনদিনে ১১জনের প্রাণ কেড়ে নিয়েছে মরণঘাতি এই ভাইরাস।

মারা যাওয়ার তালিকায় নতুন যুক্ত হওয়া ৪জন হলেন- নওগাঁ জেলার আব্দুর রউফ (৭৬), বগুড়া গাবতলী উপজেলার দুদু প্রামাণিক (৬৭), নওগাঁর অজিত কুমার (৩০) এবং জয়পুরহাট জেলার পাঁচবিবি এলাকার মাহফুজা (৬০)।
এদের মধ্যে আব্দুর রউফ টিএমএসএস হাসপাতালে, অজিত ও মাহফুজা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল এবং দুদু প্রামাণিক মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এর আগের দিন বৃহস্পতিবার (১৭ জুন) জেলায় ৩ জন এবং বুধবার (১৬ জুন) ৪ জন করোনায় প্রাণ হারান।
শুক্রবার (১৮ জুন) ১২টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। ১৭ জুন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ২৫৯টি নমুনায় ৩৮ জনের এবং টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ১৫টি নমুনায় ৪জন পজিটিভ এসেছে। এ ছাড়াও জয়পুরহাটের ৮৮ টি নমুনায় ১৯ জন পজিটিভ এসেছে। গত ২৪ ঘন্টায় ২৭৪টি নমুনার ফলাফলে সদরে ৪৯ জন, শিবগঞ্জে ২জন এবং কাহালুতে একজন করে আক্রান্ত হয়েছেন।
শুক্রবার (১৮ জুন) সকালে সর্বশেষ ফলাফল পাওয়া পর্যন্ত বগুড়ায় করোনাভাইরাসে মোট আক্রান্ত ১২ হাজার ৭৫৭ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২ হাজার ১৩৫ জন। মৃত্যু ৩৪০ জন। এখন চিকিৎসাধীন রয়েছে ২৮২ জন।