বগুড়ায় বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে শিশু সহ নিহত ৩,আহত ১৫2 মিনিটে পড়ুন

209

বগুড়ায় যাত্রীবাহী বাসের সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশা ও বাসের ১৫ জন যাত্রী।

শনিবার (১৯ জুন) সকাল সাড়ে ৭টায় বগুড়া-রংপুর মহাসড়কে শিবগঞ্জ উপজেলার হাতীবান্ধা নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, বগুড়া থেকে রংপুরগামী আহসান এন্টারপ্রাইজের (ঢাকা মেট্রো ব- ১৫-৫৭৭৫) একটি বাসের সাথে বগুড়াগামী একটি সিএনজি চালিত অটোরিকশার (বগুড়া-থ- ১১-১৭৪১) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক শিশুসহ তিনজন নিহত হন। নিহত তিনজনই ছিলেন অটোরিকশার যাত্রী।নিহতরা হলেন- বগুড়া সদরের বারপুর এলাকার আশরাফ আলী(৫০) তার স্ত্রী পারুল বেগম (৪২)এবং তাদের ২ মাস বয়সী নাতী রেজোয়ান ইসলাম। বাসের চাপায় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি উল্টে যায়। এতে আরও ১৫ জন আহত হন।

স্থানীয়রা জানান, একজন সিজারিয়ান মা তার সদ্য প্রসূত শিশু সন্তান নিয়ে অটোরিকশা যোগে বগুড়া শহরে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন। সাথে ছিলেন নিহত ওই শিশুটির দাদা ও দাদী। তারা দুজনেই মারা গেছেন। দুর্ঘটনার পর খবর পেয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে ও শিবগঞ্জ থানার পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযানে সহযোগীতা করেন।

দুর্ঘটনার পর পুলিশ ও স্থানীয়দের সহযোগীতায় গুরুতর আহত ১০জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলজার হোসেন বলেন, নিহত‌দের মরদেহ পু‌লি‌শের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে। বাস‌ের চালক ও হেলপার পা‌লি‌য়ে‌ গেছে।