বগুড়ায় সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ কে বিদায়ী সংবর্ধনা2 মিনিটে পড়ুন

150

শনিবার সকালে বগুড়া সেনানিবাসে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ এসবিপি (বার) বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি, পিএইচডি বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ সেনাবাহিনী একটি চৌকষ বাহিনী হিসেবে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। সেনাবাহিনীর সকল সদস্য কে সম্মিলিত প্রচেস্টার মাধ্যমে দেশ মাতৃকার যেকোন প্রয়োজনে এগিয়ে আসতে হবে। মাতৃভূমির অখন্ডতা রক্ষা, জাতীয় যেকোন প্রয়োজনে ত্যাগ স্বীকারে সদা প্রস্তুত থাকতে হবে।

বিরুপ আবহাওয়া মধ্যে বাংলাদেশ সেনাবাহিনীর আর্মার্ড কোর, কোর অব ইঞ্জিনিয়ার্স এবং বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টের বিদায়ী কর্ণেল কমান্ড্যান্ট হিসেবে মনোজ্ঞ কুচকাওয়াজের মাধ্যমে তাকে সামরিক রীতিতে বিদায়ী সংবর্ধনা জানানো হয়।

অনুষ্ঠানে আর্মার্ড কোর, কোর অব ইঞ্জিনিয়ার্স এবং বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টের জ্যেষ্ঠ কর্মকর্তাগণ ও অন্যান্য সামরিক কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
মনোমুগ্ধকর একটি অনুষ্ঠান আয়োজন করার জন্য বিদায়ী সেনাপ্রধান আজিজ আহমেদ জেনারেল অফিসার কমান্ডিং ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া এবং সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। বাংলাদেশ সেনাবাহিনীর আর্মার্ড কোর, কোর অব ইঞ্জিনিয়ার্স এবং বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্ট তাদের স্ব স্ব ক্ষেত্রে উন্নতি ও অগ্রগতির ধারা অব্যাহত রাখবে বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন। এ সময় উপস্থিত ছিলেন জিওসি ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার এ কে এম নাজমুল হাসান এনডিসি পিএসসি।