বগুড়ায় ২৪ ঘন্টায় করোনায় আরও ২জনের মৃত্যু,নতুন শনাক্ত ৪১2 মিনিটে পড়ুন

106

বগুড়ায় গত ২৪ ঘন্টায় আরও ২জন করোনায় প্রাণ হারিয়েছেন। তারা হলেন বগুড়া সদরের নজরুল ইসলাম(৭৪) এবং নাটোর গুরুদাসপুরের ছহিরউদ্দিন(৬০)। এদের মধ্যে সিরাজুল ইসলাম সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে শুক্রবার সন্ধ্যায় এবং ছহিরউদ্দিন টিএমএসএস হাসপাতালে শুক্রবার রাত সাড়ে ১১টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগেরদিন জেলায় ৪জনের প্রাণহানি ঘটে।

এছাড়া জেলায় গত ২৪ ঘন্টায় ১২৫ নমুনার ফলাফলে নতুন করে ৪১জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ৩২দশমিক ৮শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ২৪জন। নতুন আক্রান্ত ৪১জনের মধ্যে সদরের ৩৪জন, আদমদীঘি ৫জন, শিবগঞ্জ ও শাজাহানপুরে একজন করে আক্রান্ত হয়েছেন। শনিবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ২৭৪ নমুনায় ৬১জন করোনায় শনাক্ত হয়েছিলেন।

ডা. তুহিন জানান, ১৮জুন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১১৭টি নমুনায় ৩৯জনের পজিটিভ এসেছে। টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৮নমুনায় ২জন করোনায় পজিটিভ শনাক্ত হয়েছেন।

তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১২ হাজার ৭৯৮জন এবং সুস্থতার সংখ্যা ১২ হাজার ১৫৯জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ২জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩৪২জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ২৯৭জন।