বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়ন কমিটি2 মিনিটে পড়ুন

73

এম.এ রাশেদ,স্টাফ রিপোর্টার,
মো: নজরুল ইসলাম মিঠু সভাপতি, মোঃ জহুরুল ইসলাম সাধারণ-সম্পাদক ও মো: গিয়াস উদ্দিন, -কে সাংগঠনিক-সম্পাদক করে ৫১ সদস্যের বিশিষ্ট ধুনট উপজেলা কালের পাড়া ইউনিয়ন শাখার পরিচালনা কমিটি এক বছরের জন্য কমিটির অনুমোদন করা হয়েছে।
বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন এর লক্ষ, উদ্দেশ্য, কর্মসূচি ও কার্যক্রম পরিচালনার জন্য (বিএমবিএফ) এর চেয়ারম্যান বিচারপতি ছিদ্দিকুর রহমান মিয়া (বীর মুক্তিযোদ্ধা) ও মহাসচিব এস এম সাইফুর রেজা স্বাক্ষরিত প্যাডে কমিটি অনুমোদন হয়।
পূর্ণাঙ্গ কমিটিত করা হয়। ২১-ই জুন (সোমবার) বিকাল ৫ টার সময় বগুড়ার ধুনট উপজেলার কালের পাড়া ইউনিয়নের আরকাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কক্ষে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন কালেরপাড়া ইউনিয়ন কমিটির করার লক্ষ্যে আলোচনা সভায়, মোঃ নজরুল ইসলাম মিঠুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের ধুনট উপজেলা শাখার সভাপতি শ্রী আশীষ কুমার সাহা, সাধারণ সম্পাদক মোঃ চপল মাহমুদ, সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক মাস্টার,যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম,সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, সিনিয়র সদস্য মোঃ শাহ আলম প্রমুখ।