বগুড়া গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা ও গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার2 মিনিটে পড়ুন

335

ববিন রহমান, স্টাফ রিপোর্টার:

বগুড়া গোয়েন্দা পুলিশের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে মাদকবিরোধী পৃথক দুটি অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা এবং ১ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ।

গতকাল সোমবার (২১ জুন) বিকাল আনুমানিক সাড়ে ৪ টার সময় বগুড়ার গোদারপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবয়ায়ী রুহুল আমিন কে তার বসত বাড়ির মেইন গেটের সামনে থেকে ১০০ (একশত) পিস ইয়াবা সহ গ্রেফতার করে ডিবির এই বিশেষ টিম । রুহুল আমিন (৪৫) দক্ষিন গোদারপাড়া এলাকার মৃত কিয়াম উদ্দিনের পুত্র।

অপরদিকে ডিবি বগুড়ার আরেকটি টিম আজ মঙ্গলবার (২২ জুন) সকাল আনুমানিক ৬ টার সময় বগুড়ার সোনাতলা উপজেলার দিগডাইড় ইউনিয়নের নুরার পটল দক্ষিনপাড়া এলাকায় অভিযান চালানোকালে আঃ কাদের নামের এক গাঁজা ব্যবসায়ীকে তার বাড়ির পূর্ব পার্শ্বের উঠানের সামনে থেকে ১ কেজি গাঁজা সহ গ্রেফতার করে। আসামী আব্দুল কাদের (৫৮) নুরারপটল দক্ষিনপাড়া এলাকার হায়বত ওরফে হাফোর পুত্র।

ডিবি ইনচার্জ আব্দুর রাজ্জাক কে জানান, গ্রেফতারকৃত আসামী আব্দুল কাদের এর বিরুদ্ধে সোনাতলা থানায় এবং ইয়াবা ব্যবসায়ী রুহুল আমিন এর বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।