শিবগঞ্জে ৫৯ বোতল ফেনসিডিলসহ ২ মোটরসাইকেল আরোহী গ্রেফতার2 মিনিটে পড়ুন

214

রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে ফেনসিডিলসহ ২ মোটরসাইকেল আরোহীকে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

বুধবার বিকাল ৫টার দিকে উপজেলার কিচক ইউনিয়নের গোপীনাথপুর বাসস্ট্যান্ড এলাকা হতে আহত অবস্থায় ৫৯ বোতল ফেনসিডিলসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার চালা গ্রামের আলমের পুত্র ফেরদৌস (৪০) ও ইউসুফের পুত্র রাসেল (৩৫)

গোপীনাথপুর এলাকার স্থানীয় ব্যবসায়ী মিঠু বলেন, এ্যাপাচি আরটিআর মডেলের মোটরসাইকেলে করে তারা ফুল স্প্রিডে জয়পুরহাট থেকে সিরাজগঞ্জ যাওয়ার পথে গোপীনাথপুর বাসস্ট্যান্ডে এক সাইকেল আরোহীকে ধাক্কা দিলে তারা রাস্তায় পরে গুরুতর আহত হয়। ভাগ্যক্রমে সাইকেল আরোহীর কোন ক্ষতি হয়নি।

তাদের আহত অবস্থায় উদ্ধার করে শিবগঞ্জ হাসপাতালে নিতে চাইলে তাদের হাতে থাকা কালো একটি ব্যাগ তারা ছাড়তে চাচ্ছিলোনা এবং হাসপাতালেও যেতে চাচ্ছিলোনা। এতে স্থানীয়দের সন্দেহ হলে পুলিশকে খবর দেওয়া হয়।

পুলিশ ঘটনাস্থলে এসে ৫৯ বোতল ফেনসিডিল, মোটরসাইকেলসহ আহত অবস্থায় দুজনকে থানায় নিয়ে যায়। তাদের ব্যবহৃত মোটরসাইকেল নং সিরাজগঞ্জ-ল-১১-৮০৭৯।
শিবগঞ্জ থানার এসআই তরিকুল ইসলাম বলেন, ৫৯ বোতল ফেনসিডিলসহ তাদের গ্রেফতার করে থানায় নেওয়া হয়েছে। তাদের চিকিৎসা ব্যবস্থা করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।