সোনাতলায় পাগলী হত্যা ও মাদক মামলাসহ ৬ আসামীকে আদালতে প্রেরণ2 মিনিটে পড়ুন

135

নুরে আলম সিদ্দিকী সবুজ স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা থানা পুলিশ হত্যা ও মাদক মামলার ৬ আসামীকে গ্রেফতার করে ২২ জুন মঙ্গলবার আদালতে প্রেরণ করেছেন। হত্যা মামলার আসামীরা হলো উপজেলার দিগদাইর ইউনিয়নের মহিচরণ গ্রামের মৃত অমির উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম, মা আমেনা বেগম ও স্ত্রী সীমা বেগম। পুলিশ ২১ জুন মনো পাগলি হত্যা মামলায় তাদেরকে গ্রেফতার করে।

অপর দিকে মাদক মামলার আসামীরা হলো পৌর এলাকার গড়চৈতন্যপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে ইমরান শেখ রনি(২৬), কাফী শেখের ছেলে দুলাল শেখ (২৭) ও সদর ইউনিয়নের সুজাইতপুর (বকশিচড়া) গ্রামের মৃত ফয়েজ উদ্দিন ফলু বেপারী এর প্রতিবন্ধি ছেলে মতিয়ার রহমান মতি।

থানা সুত্রে জানা যায়, ২০ জুন রবিবার বিকালে শহিদুলের ৫ বছরের ছেলে কর্তৃক মনো পাগলিকে ঢিল মারাকে কেন্দ্র করে মারপিটের ঘটনা ঘটে। এতে মনো পাগলি গুরুত্বর আহত হয় এবং ওই রাতেই মারা যায়। এ ঘটনায় মনো পাগলির ছেলে মনোয়ারুল ইসলাম বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করে। পুলিশ ২১ জুন সোমবার ওই তিন আসামীকেই গ্রেফতার করে। এ দিকে মাদক মামলার আসামী ইমরান শেখ রনি ও দুলাল শেখকে উপজেলার আড়িয়াঘাট বাজারস্থ যাত্রী ছাউনির ভিতর থেকে সেকেন্ড অফিসার এসআই ইয়ামিন আলী, এসআই নুর ইসলাম ও এএসআই আবু সিদ্দিক সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে ১ গ্রাম হিরোইনসহ তাদেরকে গ্রেফতার করে।

অপর এক অভিযানে এসআই আব্দুল গফুর মতিয়ার রহমান মতিকে সুজাইতপুর নিজ দোকান থেকে ১৫ পুড়িয়া গাজাসহ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ৬ আসামীকে ২২জুন মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।