কাহালুতে লকডাউন বাস্তবায়ন করতে ব্যাপক তৎপর উপজেলা চেয়ারম্যান ও ইউএনও

251

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

বৃহস্পতিবার সকাল থেকেই বৃষ্টিকে অপেক্ষা করে বগুড়ার কাহালু পৌরসভা সহ ইউনিয়নের বিভিন্ন স্থানে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সচেতনতামূলক প্রচারনা চালানো হয়েছে।

সচেতনতামূলক প্রচারনা চালানোর সময় উপস্থিত ছিলেন, কাহালু পরিষদের উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ, এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো: মাছুদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ লালু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: আমবার হোসেন, সেকেন্ড অফিসার মো: আবু শাহিন কাদির সহ পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

এদিকে সরকারি নির্দেশনা না মেনে দোকান খুলে রাখায় ৩ জন দোকানদারকে ভ্রাম্যমাণ আদালতে ৫ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো: মাছুদুর রহমান।

এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো: মাছুদুর রহমান জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, আসুন আমরা ঘরের বাইরে সবসময় মাস্ক পরিধান করি এবং অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলি। নিজে সুস্থ থাকি এবং অন্যকে সুস্থ থাকতে সহায়তা করি। কেউ যদি মাস্ক ব্যবহার না করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা সহ ভ্রাম্যমাণ আদালতে তাদের জেল-জরিমানার কথাও বলেন তিনি।