কাহালুতে ভ্রাম্যমাণ আদালত অব্যাহত রেখেছেন ইউএনও মাছুদুর রহমান

307

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ শুক্রবার সকাল থেকেই বৃষ্টিকে অপেক্ষা করে বগুড়ার কাহালু পৌরসভা সহ বিভিন্ন ইউনিয়নের হাট বাজারে গিয়ে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সচেতনতামূলক প্রচারনা চালানো হয়।

সচেতনতামূলক প্রচারনা চালানো সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ, এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ (লালু), উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন, এস আই মুকুল চন্দ্র বর্মন সহ পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।
এছাড়াও শুক্রবার সকাল থেেেকই বগুড়া সেনাবাহিনী ক্যাপ্টেন মাহথির সহ সেনাবাহিনী সদস্যরা কাহালু উপজেলার বিভিন্ন স্থানে টহল দিয়েছে।
কাহালুতে সরকারি নির্দেশনা স্বাস্থ্যবিধি না মানায় ২ ব্যক্তির ১২’শ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান। তবে এ রির্পোট লেখা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।
এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।
তিনি আরও বলেন, আসুন আমরা ঘরের বাইরে সবসময় মাস্ক পরিধান করি এবং অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলি। নিজে সুস্থ থাকি এবং অন্যকে সুস্থ থাকতে সহায়তা করি। কেউ যদি মাস্ক ব্যবহার না করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা সহ ভ্রাম্যমাণ আদালতে তাদের জেল-জরিমানার কথাও বলেন তিনি।