শাজাহানপুরে আড়াই কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার

571

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শাজাহানপুরে আড়াই কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারি কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো টাংগাইল জেলার বাসাইল উপজেলার তাতনাজুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে জাহিদুর রহমান জাহিদ (৩১), কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার দেওনিকামার গ্রামের মৃত নূর ইসলামের ছেলে মাহবুবুর রহমান (২৯), বগুড়ার শাজাহানপুর উপজেলার ক্ষুদ্র কুষ্টিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে কাওসার হোসেন (৩০) এবং বৃ-কুষ্টিয়া গ্রামের মোহসিন আলীর ছেলে মোস্তফা আলী মোস্তা (৩২)।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, উপজেলার চোপীনগর ইউনিয়নের বড়পাথার গ্রামের আবুল হোসেন খোকার ছেলে মাদক ব্যবসায়ী ইয়াছিন আলীর (৩০) বাড়িতে মাদক কেনা-বেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৮টার দিকে থানার এসআই আব্দুর রাজ্জাক, মিজান, এএসআই আতিক ও মানিক সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালায়। এসময় বাড়ির মালিক ইয়াছিন আলী পালিয়ে গেলেও আড়াই কেজি গাঁজাসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়। যার মূল্য আনুমানিক ১ লক্ষ টাকা।

গ্রেপ্তারকৃতদের মধ্যে জাহিদ ও মাহবুব বাহির থেকে গাঁজা নিয়ে এসে ইয়াছিনকে সাপ্লাই দিত। অপর দুইজন ইয়াছিনের কাছ থেকে গাঁজা নিয়ে স্থানীয় ভাবে বিক্রি করতো। এঘটনায় মাদক ব্যবসায়ী পলাতক ইয়াছিন আলী ও গ্রেপ্তারকৃত ৪ মাদক কারবারীর নামে শাজাহানপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।