শিবগ‌ঞ্জে মদ্যপানে যুবকের মৃত্যু

398

রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শিবগঞ্জে রনি আকন্দ নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার গভীর রাত পর্যন্ত আটমুল ভাইয়েপুকুর সড়কের পাশে বসে বন্ধুদের সাথে আড্ডায় মাদক সেবনের সময় এ ঘটনা ঘটে। রনি (২৮) বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমুল ইউনিয়নের ছোট বেলঘড়িয়া কুলুপাড়া গ্রামের জ‌নৈক রফিকুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, গত শুক্রবার (২জুলাই) গভীর রাত পযর্ন্ত আটমুল – ভাইয়েপুকুর সড়কের পাশে বসে বন্ধুদের সাথে আড্ডায় মাদক সেবন ক‌রে বাড়িতে ফেরার পর তি‌নি অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে মমূর্ষবস্থায় শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।
খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
রনির পরিবারের দাবী, তাকে নেশা জাতীয় মাদক খাইয়ে হত্যা করা হতে পারে। পরিবারের লোকজন আরো জানান, নিহত রনির ৯বছর বয়সের একটি ছেলে সন্তান আছে। তার স্ত্রীর সাথে ওই গ্রামের রঙ্গিলা নামে এক যুবকের পরকীয়ার সম্পর্ক ছিল।
স্থানীয় ইউপি সদস্য শ্রী নিখিল চন্দ্রসহ অনেকে জানিয়েছে, নিহত রনি আন্তঃ জেলা অটোভ্যান, ইজিবাইক ছিনতাই সহ নানা বড় বড় অপরাধের সাথে জরিত। রনি এলাকার প্রভাবশালী ছিনতাইকারি একটি সিন্ডিকেট চক্রের হয়ে দীর্ঘদিন কাজ করতেন। যে কারনে সে বগুড়া, জয়পুরহাটের কয়েকটি মামলায় দীর্ঘদিন জেল হাজতে ছিলেন।
রনি গত কয়েকদিন আগে জেল থেকে ছাড়া পেয়েছেন। সে এলাকার নেশাখোরদের সাথে নিয়মিত মদ পান করতো।

শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম জানান, মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটনের জন্য রনির লাশ উদ্ধার করে শনিবার সকালে ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে ব্যবস্থা নেয়া হবে।