ধুনটে পুলিশের অভিযানে ৫ জুয়াড়ি গ্রেফতার

544

এম.এ রাশেদ,স্টাফ রিপোর্টার, বগুড়ার ধুনট থানার পুলিশ অভিযান চালিয়ে ৫ জুয়াড়িকে গ্রেফতার করেছে । ৪ জুলাই (রোববার ) ভোরে উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের বড়বিলা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের বড়বিলা গ্রামের গোলাম আম্বিয়ার ছেলে সুলতান মাহমুদ (২৮), আব্দুস সবুর (৩০), বেলকুচি গ্রামের আব্দুল লতিফের ছেলে বাদল হোসেন (২৫), জোড়খালি গ্রামের বাজার আলীর ছেলে রায়হান শেখ (৩২) ও হোসেন আলীর ছেলে রেজাউল করিম (৩৮)।

৪ জুলাই দুপুরের পর ধুনট থানা থেকে তাদেরকে আদালতের মাধ্যমে ৫ জুয়াড়িকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

থানার সূত্রে জানা যায় , উপজেলার বড়বিলা গ্রামে আইয়ুব আলীর বাড়ির একটি ঘরে দীর্ঘদিন ধরে জুয়া খেলার আসর বসে। সেখানে প্রতিদিন বিভিন্ন বয়সের খেলোয়াড়রা তিন তাসের জুয়ায় আসক্ত থাকে। এসব জুয়াড়িদের খপ্পড়ে পড়ে এলাকার সহজ-সরল মানুষ সর্বস্ব হারাচ্ছে।

এ ঘটনায় এলাকাবাসী স্থানীয় প্রশাসনের কাছে অভিযোগ দিয়ে কোনো প্রতিকার পায়নি। ফলে এলাকাবাসীর পক্ষ থেকে এক ব্যক্তি জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে অভিযান চালিয়ে ৫ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৫ হাজার ১০০ টাকা ও ২ সেট তাস জব্দ করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের হয়েছে।