শাজাহানপুরে বৃদ্ধাকে ছুরিকাঘাতের ঘটনায় আটক ৩

429

দুলাল, হোসেন, শাজাহানপুর বগুড়াঃ বগুড়ার শাজাহানপুর উপজেলায় মোজাম সরদার (৮০) নামের এক বৃদ্ধাকে ছুরিকাঘাত করার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আটককৃতরা হলেন; মো: গোলাম রব্বানী, পিতা মৃত: সিপেন সরদার, মো: চান মিয়া, পিতা: মৃত: সিপেন সরদার, মো: লিটন সরদার, পিতা মৃত: আব্দুল্লাহ খান। ভিকটিমসহ সকলেই উপজেলার ভান্ডার পাইকার উত্তরপাড়ার বাসিন্দা।
আজ (৮ জুলাই) বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার ভান্ডার পাইকার উত্তরপাড়ায় এঘটনা ঘটেছে। ঘটনায় শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছরিকাঘাতের ঘটনায় ৬ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
মোজাম সরদারের ছেলে মিন্টু সরদার বলেন, আমার ছোট ভাইয়ের কবরস্থানে দেখতে গেলে বিবাদী রব্বানি সরদার তাকে ধারালো চাকু দিয়ে কপালে ও বাম পাশের ঘারে আঘাত করে। জমিজমা সংক্রান্ত পুর্ব শত্রুতার জেরেই বাবাকে হত‍্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করেছিল। আহত অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে তিনি একটু সুস্থ রয়েছেন।
এবিষয়ে শাজাহানপুর থানা ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, এঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং মূল আসামীসহ ৩ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।