পলাশবাড়ীতে আশ্রয়ণ প্রকল্প সরেজমিনে পরিদর্শন করলেন ইউএনও কামরুজ্জামান

158

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়ীতে আশ্রয়ণ প্রকল্প সরেজমিনে পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুজ্জামান। টুকিটাকি সমস্যা হলে তা ঠিক করে দেয়া হবে বলে জানান তিনি।

সরেজমিনে গিয়ে জানা যায়, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে উপজেলার ১ম ও ২য় পর্যায়ে ১০০টি পরিবারের জন্য ১০০টি ঘর নির্মাণ করা হয়। ১ম পর্যায়ে ৬০টি ঘর প্রতিটি ঘরে ১ লাখ ৭১ হাজার ব্যায়ে ও ২য় পর্যায়ে ৪০টি ঘর ১ লাখ ৯০ হাজার টাকা ব্যায়ে বাস্তবায়ন করা হয়। যাদের জমি নাই ও ঘর নাই সেই সকল অসহায় পরিবারের মাঝে আশ্রয়ের ব্যবস্থা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১০ জুলাই উপজেলার উপজেলার মহদীপুর ইউনিয়নের ফরকান্দাপুর, বেতকাপা ইউনিয়নের বলরামপুর, হোসেনপুর ইউনিয়নের লক্ষীপুর আশ্রয়ণ কেন্দ্র সরেজমিনে পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুজ্জামান। তিনি আশ্রিত পরিবারের টুকিটাকি সমস্যার বিষয় গুলো জানতে চান। উপজেলায় এখন পর্যন্ত ১০০টি ঘরের মধ্যে কোন সমস্যা দেখা দেয়নি। যদি কোন সমস্যা দেখা দেয় তাহলে তা ঠিক করে দেয়া হবে বলে জানান তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা উপসহকারী প্রকৌশলী রাশেদুল আলম রাসেল, পল্লী সঞ্চয় ব্যাংকের পলাশবাড়ী শাখা ব্যবস্থাপক মামুনুর রশিদ, পলাশবাড়ী রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমূখ। উল্লেখ্য, কিশোরগাড়ী ইউনিয়নে ৮টি ও পৌরসভায় ১৬টি ঘর নিমাণ কাজ চলমান রয়েছে।