কোপা আমেরিকা কাপ জয়ে বগুড়ায় আর্জেন্টিনার সমর্থকদের বিজয় উল্লাস2 মিনিটে পড়ুন

153

আবু সাঈদ হেলাল স্টাফ রিপোর্টার

কোপা আমেরিকা কাপ জয়ে বগুড়ায় মোটর সাইকেল নিয়ে বিজয় উল্লাস ও আনন্দ মিছিল করেছেন আর্জেন্টিনার সমর্থকরা। রবিবার (১১ জুলাই) ভোরে শুরু হওয়া প্রিয় দল আর্জেন্টিনা ও ব্রাজিলের লড়াই বেশ হই-হট্টগোলের মধ্য দিয়েই উপভোগ করেন সমর্থকরা।

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে কোপার ফাইনালে আর্জেন্টিনা শিরোপা জেতায় খেলা শেষ হওয়ার পরপরই আর্জেন্টিনার সমর্থকরা বগুড়া সাতমাথা দিয়ে শহরের সড়কে আনন্দ মিছিল করে।
এছাড়াও বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল করেছের ভক্ত-সমর্থকরা। শহরে প্রশাসনের কড়াকড়ি আর করোনা সংক্রমণ বেশি হওয়ার পরও সমর্থকদের মাঝে উচ্ছ্বাস ছড়িয়ে পরে।

আর্জেন্টিনার সমর্থক শিপলু, গোলাম নবী, তাজ, আলী জাহান, জনি, সজল, লিটন আদম, নাহিদ, বাসেদ, তারিকুল, রিপন, চমক, মুকুল, সজীব, সনজু সহ অনেকে বলেন, ছোট বেলা থেকেই আর্জেন্টিনার সাপোর্ট করি। আর লিওনেল মেসিকেও অনেক ভালো লাগে। প্রিয় দল চ্যাম্পিয়ন হওয়ায় অনেক খুশি হয়েছি। এজন্য আনন্দ মিছিলে অংশ নিয়েছি। আমরা আনন্দিত মেসির হাতে বিশ্বমঞ্চের শিরোপা উঠেছে। মেসি ও তার দল ক্রীড়া নৈপূণ্যে দেখিয়ে কোপা আমেরিকার শিরোপা জয় করেছে।

অপরদিকে একই সাথে খেলা দেখা ব্রাজিলের সমর্থক পরিমল, শেখর, রাব্বী, শ্যামল, মতিউর, মিথুন সহ আরও অনেকে বলেন, ব্রাজিল এবারের আসরে ফেবারিট দল ছিল। তাদের এই মাঠে এটি প্রথম হারার রেকর্ড। আর্জেন্টিনা ভাল খেলেছে বলেই তারা জিতেছে। তাদের জন্য শুভ কামনা।

কোপা-আমেরিকা ফাইনালের আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের লড়াই। এ কারণে আজ অনুষ্ঠিত কোপার ফাইনালের ফলাফল নিয়ে দুই দলের সমর্থকরা ছিলেন দারুণ টেনশনে। তবে শেষ বাঁশিতে জয় নিশ্চিত হওয়ার পর নগরীর বিভিন্ন স্থানে আনন্দ মিছিল নিয়ে সড়কে নেমে আসেন আর্জেন্টিনা ও মেসির ভক্তরা।