বগুড়ায় গত ২৪ ঘন্টায় আরো ১৪জনের মৃত্যু, শনাক্ত ৩২৭

294

অনলাইন ডেস্ক

বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত এবং উপসর্গ নিয়ে আরো ১৪জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে আটজন এবং উপসর্গ নিয়ে মারা গেছেন ছয়জন। করোনায় মারা যাওয়া ৮জনের মধ্যে চারজন বগুড়ার বাকি চারজন অন্য জেলার। মারা যাওয়া ব্যক্তিরা হলেন- জয়পুরহাট জেলার হাফিজার রহমান(৬৫), বগুড়া শিবগঞ্জের আয়াশ আলী(৫৫), সদরের শিউলী পারভীন(৩৮), জয়পুরহাটের মোহাম্মদ আলী(৬০), নওগাঁর রাহেলা খাতুন(৬০), বগুড়া শেরপুরের জোবেদ আলী(৮৫), নাটোরের আলম(৫৫) এবং বগুড়া শিবগঞ্জের প্রকাশ কান্তি সরকার(৭৫)।

এদের মধ্যে মোহাম্মদ আলী, রাহেলা, জোবেদ ও আলম শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে, হাফিজার, আয়াশ ও শিউলী সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে এবং প্রকাশ কান্তি টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা: মোস্তাফিজুর রহমান তুহিন সোমবার সকালে অনলাইন ব্রিফিংয়ে জানান, মরণঘাতী ওই ভাইরাসে জেলায় নতুন করে আরও ৩২৭জন আক্রান্ত হয়েছেন। অন্যদিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল কর্তৃপক্ষ করোনা উপসর্গ নিয়ে দুই হাসপাতালে চিকিৎসাধীন ৬জনের মৃত্যুর কথা জানিয়েছেন।

ডা: তুহিন জানান, সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় আরও এক হাজার ১৮টি নমুনা পরীক্ষায় ৩২৭জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রন্তের হার ৩২দশমিক ১২ শতাংশ। এদের মধ্যে সদরের ১৮৯জন, শেরপুরের ২৮জন, শাজাহানপুরের ২৭জন, আদমদীঘির ২০জন, গাবতলীর ১৯জন, শিবগঞ্জের ১২জন, দুপচাঁচিয়ার ৮জন, ধুনটের ৭জন, সারিয়াকান্দির ৫জন, কাহালুর ৫জন, সোনাতলার ৪জন এবং নন্দীগ্রামের ২জন।

ডা. তুহিন আরও জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৬ হাজার ৩৪জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৩ হাজার ৬৩৪জন এবং ৪৭৫জনের মৃত্যু হয়েছে। এছাড়া ১ হাজার ৯২৫জন চিকিৎসাধীন।সুত্র পুণ্ড্রকথা অনলাইন।