কাহালুতে লকডাউনের ১৩ তম দিন ভ্রাম্যমাণ আদালতে ৩২’শ টাকা জরিমানা করলেন ইউএনও

263

এম এ মতিন কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ লকডাউনের ১৩ তম দিন মঙ্গলবার সকাল থেকেই বিকেল পর্যন্ত বগুড়ার কাহালু পৌরসভা সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট বাজারে গিয়ে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বিজিবির সদস্যদেও সঙ্গে নিয়ে ব্যাপক সচেতনতামূলক প্রচারনা এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।

কাহালু পৌর হাট বাজারে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খুলে রাখায় ও স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যক্তি ও ব্যবসায়ীর ৩ হাজার ২’শ টাকা জরিমানা করা হয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন বর্ডার গার্ড বাংলাদেশ নওগাঁ অফিসের নায়েক সুবেদার আবু জামান সহ বিজিবির অন্যান্য সদস্যবৃন্দ।
এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে সকাল খেকে সন্ধ্যা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।