বগুড়ার শেরপুরে হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

259

মোঃ জাকির হোসেন শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে ১৪ জুলাই পারভবানীপুর গ্রামের সরকার পাড়া এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলার খামারকান্দি ইউনিয়নের পারভবানীপুর সরকারপাড়া গ্রামের কৃষক আসাদুল হত্যা মামলার আসামীরা প্রকাশ্যে ঘোরাফেরা করলেও অজ্ঞাত কারণে শেরপুর থানা পুলিশ তাদের গ্রেফতার করছেনা। এতে সঠিক বিচার হওয়ার সম্ভাবনা খবই কম। তাই অবিলম্বে অন্যান্য আসামীদের গ্রফতার ও গ্রেফতারকৃত প্রধান আসামী সাব্বির মন্ডলের ফাঁসির দাবি করেন। এ সময় নিহত আসাদুলের পরিবারের লোকজন সহ প্রায় দুই শতাধিক সাধরণ মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ৮ জুলাই যৌতুকের টাকা চেয়ে শশুর আসাদুল ইসলামের সাথে জামাই সাব্বির মন্ডলের কথা কাটাকাটির এক পর্যায়ে জামাই শশুরের বুকে চাকু মেরে দেয়। এতে শশুর আসাদুল নিহত হয়। গত ৯ জুলাই নিহতের স্ত্রী শিউলী বেগম শেরপুর থানায় সাব্বিরকে প্রধান আসামী করে ৬ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করলে শেরপুর থানা পুলিশ প্রধান আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন। অন্যান্য আসামীদের এখনো গ্রেফতার করা হয়নি।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম শহিদ বলেন, হত্যা মামলার মুল আসামী সাব্বির মন্ডলকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলার তদন্ত চলছে।