বগুড়ায় করোনায় আক্রান্ত এবং উপসর্গ নিয়ে ১৬ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬

210

অনলাইন ডেস্ক

বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ছয়জনের মৃত্যু হয়েছে এবং উপসর্গ নিয়ে মারা গেছেন আরও দশজন।একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছে আরও ১৭৬ জন। করোনায় মারা যাওয়া ৬জনের মধ্যে ৪জন বগুড়ার বাকি দুইজন অন্য জেলার। মারা যাওয়া ব্যক্তিরা হলেন- বগুড়া সদরের আমজাদ হোসেন(৮৫) ও আব্দুল হামিদ(৯০) এবং শাজাহানপুরের খোরশেদ আলোম(৫৪)। এছাড়া বাকি ৩জনের নাম ঠিকানা জানাতে পারেনি জেলা স্বাস্থ্য দপ্তর।

বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার সাজ্জাদ-উল-হক বৃহস্পতিবার সকালে অনলাইন ব্রিফিংয়ে বলেন, মরণঘাতী করোনা ভাইরাসে জেলায় নতুন করে আরও ১৭৬ জন আক্রান্ত হয়েছেন। অন্যদিকে, বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল কর্তৃপক্ষ করোনা উপসর্গ নিয়ে এই দুই হাসপাতালে চিকিৎসাধীন দশজনের মৃত্যুর কথা জানিয়েছেন।
খবর পুণ্ড্রকথা অনলাইন।

ডা: সাজ্জাদ জানান, সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় আরও ৫২৪টি নমুনা পরীক্ষায় ১৭৬জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩৩ দশমিক ৫৮ শতাংশ। এদের মধ্যে সদরের ১০৩, শেরপুরের ১৮, গাবতলীতে ৩, শিবগঞ্জে ২, ধুনটে ৬, শাজাহানপুরে ৩, নন্দীগ্রামে ৫, দুপচাঁচিয়ায় ৯, সারিয়াকান্দি ১০, কাহালুতে ১৩ এবং সোনাতলায় ৪জন। এছাড়া একই সময়ে সুস্থ হয়েছেন আরও ১০২জন।

ডা. তুহিন আরও জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৬ হাজার ৫৪৬জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৪ হাজার ৫১জন এবং ৪৯১জনের মৃত্যু হয়েছে। এছাড়া ২ হাজার ৪জন চিকিৎসাধীন।