ঘরে ফেরা মানুষের যাত্রা নিরাপদ করতে গাইবান্ধায় কাজ করছে জেলা পুলিশ

163

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা জেলার উপর দিয়ে বয়ে যাওয়া ৩২ কিলোমিটার মহাসড়কের অংশে ও জেলার আঞ্চলিক সড়ক গুলোতে ঘরে ফেরা মানুষের যাত্রা নির্বিগ্নে ও নিরাপদ করতে নিরলসভাবে কাজ করছে জেলা পুলিশ।

জেলা পুলিশের আয়োজনে ও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈদে ঘরে ফেরা যাত্রীদের নিরাপদ ঈদ যাত্রা ও সরকারি নির্দেশনা মোতাবেক ভাড়া ও যাত্রী পরিবহনে স্বাস্থ্য বিধি পালন বিষয়ে জনসচেতনতামূলক আলোচনা ও স্বাস্থ্য সূরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ ১৭ জুলাই শনিবার বিকালে পলাশবাড়ী চৌমাথা মোড়ে এ কর্মসূচীতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের উদ্বোধন করেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলাম।

এসময় জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার সি-সার্কেল উদয় কুমার সাহা, গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদ, জেলা ট্রাফিক পুলিশের ইনচার্জ টিআই নূরে আলম সিদ্দিক, ট্রাফিক পুলিশের যোন টিআই মোশারফ হোসেন, সার্জেন্ট আজিজ, সুজন, থানা ও জেলা পুলিশের সদস্যরাসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলাম বলেন, স্বাস্থ্যবিধি মেনে জেলার ৩২ মাইল এলাকায় যাত্রীদের যাত্রা নিরাপদ করতে কাজ করছে জেলা পুলিশ। এসম জেলা পুলিশের এ কার্যক্রমে স্থানীয় জনসাধারণ ও গণমাধ্যমকর্মীদের সার্বিক সহযোগীতা কামনা করেন। এর আগে তিনি জেলার মহাসড়কের অন্যান্য জনসমাগমপূর্ণ এলাকা গুলোতে এক কর্মসূচীতে অংশ নেন এবং স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেন।