বগুড়াবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছে জেলা আওয়ামী লীগ

962
আবু সাঈদ হেলাল স্টাফ রিপোর্টার
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার পক্ষ থেকে বগুড়াবাসীসহ দেশ-বিদেশের সকলকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।
নেতৃবৃন্দ  শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদুল আজহা মুসলমানদের দ্বিতীয় বড় ধর্মীয় উৎসব। প্রকৃতির নিয়মেই বছর ঘুরে এলো ঈদ। প্রতি বছরের মতো এবারও ঈদ এসেছে কিন্তু আসেনি আনন্দ। করোনা ভাইরাসের ভয়াবহ থাবায় পুরো বিশ্ব আজ বিপর্যস্ত। আর এই অবরুদ্ধ পরিস্থিতির মধ্যে ঈদুল আজহা উদযাপন করছে বাংলাদেশ সহ পৃথিবীর ১৮০ কোটি মুসলমান। করোনা ক্রান্তিকালে এবারের ঈদ আনন্দ, সৌহার্দ্য ও যোগাযোগের জন্য ইতিবাচক নয়। দেশের করোনা মহামারি আমাদের ঈদ আনন্দকে ম্লান করে দিয়েছে। বদলে দিয়েছে মানুষের জীব-বৈচিত্র্য, অনেকে হাঁরিয়েছে প্রিয়জন, অনেকে এখনো লড়ছে। মানুষের প্রাণ বাঁচাতে দেওয়া হয়েছে সরকারি নির্দেশনা।
তবুও প্রকৃতি তাঁর আপন গতিতে বহমান। “ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রীতি, ভাতৃত্ব ও কল্যাণের বার্তা নিয়ে। তাই এদিন সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে, হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হব।”
আজ এই কঠিন মহুর্তে আমরা “তাদের জন্য প্রার্থনা করছি, যাঁরা আমাদের মাঝে নেই। আরা যাঁরা এই কঠিন সময়ের সঙ্গে লড়ছেন, তাঁদের জন্য আরও বেশি প্রার্থনা করি। আরও প্রার্থনা করি, তাঁদের জন্য, যাদের আর কেউ নেই।”
নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করে বলেন, একদিন অবশ্যই বিশ্ববাসী এ মহামারী থেকে মুক্তি পাবে ইনশাল্লাহ। ঘরে বন্দিত্বের শিকল থেকে মুক্ত হবে মানুষ, ব্যস্ত হবে নগরী। সেই দিন আবারও জমে উঠবে ঈদের আনন্দ। আর একটু কষ্ট, একটু অপেক্ষা, একটু ধৈর্য- এইতো সুড়ঙ্গের ওপারে আলো।” সেই পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন। আপনাদের সবার জীবন আলোকোজ্জ্বল হয়ে ভরে উঠুক। সুন্দর আগামীর প্রত্যাশায়– ঈদ মোবারক।  জয় বাংলা জয় বঙ্গবন্ধু।