ঈদ-উল-আযহা-কে সামনে রেখে কঠোর অবস্থানে পলাশবাড়ী থানা পুলিশ2 মিনিটে পড়ুন

50

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃ

বিগত সময়ে ঈদের আগে নানা অসংগতিপূর্ণ ঘটনার চিত্র দেখা গেলেও বর্তমান সময়ে এ চিত্রের ব্যাপক পরিবর্তন হয়েছে।

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা জুড়ে থানা পুলিশের কঠোর অবস্থানের কারণে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। নিরাপদে ঘরে ফিরছে ঘরে ফেরা মানুষ।

ঢাকা রংপুর মহাসড়কের পাশে ৮টি ইউনিয়ন ও একটি পৌর এলাকায় নিয়ে পলাশবাড়ী থানা পুলিশ দিন রাত ২৪ ঘন্টা পৃথক পৃথক টিমে বিভক্ত হয়ে কাজ করছেন। কর্তব্যরত পুলিশ কর্মকর্তাদের ও পুলিশ সদস্যদের সাথে কথা বলে জানা যায়, পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমানের নেতৃত্বে ঈদ-কে সামনে রেখে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে থানা পুলিশের প্রতিটি সদস্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

এছাড়াও মহাসড়কে ঘরে ফেরা যাত্রীদের যাত্রা নিরাপদ করতে ট্রাফিক পুলিশের পাশাপাশি থানা পুলিশের সহযোগীতায় যানজট নেই বললেই চলে। পৌর শহর বিগত সময়ের চেয়ে যানজট মুক্ত রয়েছে। নিরাপদে ঘরে ফেরা মানুষ তার পরিবারের নিকট পৌছে যাচ্ছে।

১৯ জুলাই সোমবার রাতে রিপোর্টাস ইউনিটি পলাশবাড়ীর পূনঃগঠনকৃত কমিটির নেতৃবৃন্দের সাথে সৌজন্যে সাক্ষাৎকালে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার ও পরিস্থিতির উন্নতি হওয়ায় বিষয়ে জানতে চাইলে থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদ জানান, থানার সকল পুলিশ সদস্য সার্বক্ষনিক কঠোরভাবে দায়িত্ব পালন করায় আইন শৃংখলার সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এ অবস্থার বজায় রাখতে ও স্বাস্থ্য বিধি মেনে করোনাকালীন সময়ে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পলাশবাড়ী উপজেলাবাসী ও গণমাধ্যমকর্মীদের সহযোগীতা কামনা করেন।