শাজাহানপুরে ইউপি সদস্যকে মারপিট করে টাকা ছিনতাই

266

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার শাজাহানপুরে শালিশ বৈঠক থেকে ফেরার পথে পথরোধ করে শাহিন কোব্বাত (৪০) নামে এক ইউপি সদস্যকে মারপিট করে টাকা ছিনিয়ে নিয়েছে দূর্বৃত্তরা।
শাহিন কোব্বাত উপজেলার গোহাইল ইউনিয়নের চেলো গ্রামের মৃত সওদাগর শেখের ছেলে। তিনি ২নং ওয়ার্ডের ইউপি সদস্য। এঘটনায় বৃহস্পতিবার রাতে শাজাহানপুর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে গোহাইল ইউনিয়নের শালিকা গ্রামে এক শালিশ বৈঠক শেষে ভাড়ায় চালিত ইজিবাইকে করে বাড়ি ফিরছিলেন ইউপি সদস্য শাহিন কোব্বাত।পথিমধ্যে খন্ডক্ষেত্র পন্ডিতপুকুর এলাকায় পৌছিলে রাস্তার উপর গাছ ফেলে একদল দূর্বৃত্ত গতিরোধ করে। এসময় কোন কিছু বুঝে উঠার আগেই দূর্বৃত্তরা শাহিন কোব্বাতকে এলোপাথারি মারপিট শুরু করে।একপর্যায়ে তার পকেটে থাকা ৪০ হাজার টাকা দৃর্বৃত্তরা ছিনিয়ে নেয়। এসময় চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।মারপিটে শাহিন কোব্বাতের এক হাত ভেঙ্গে গেছে।এছাড়া শরিরের বিভিন্ন স্থানে জখম হয়েছে।ইউপি সদস্য শাহিন কোব্বাত জানান, দূর্বৃত্তদের মধ্যে সেলিম (৩২) ও কাওসার (২৮) নামের দুইজনকে চিনতে পেরেছেন। তবে কেন তার উপর হামলা করা হয়েছে তা তার জানা নেই।
গোহাইল ইউনিয়নের বাসিন্দা শাজাহানপুর উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি আলী ইমাম ইনোকী জানান, অভিযুক্ত সেলিম ও কাওসার এলাকায় বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড করে বেড়ায়।এদের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে। এই সমস্ত দূর্বৃত্তদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। এদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, অভিযোগ পেয়েছি। অপরাধী যেই হোক কেউ ছাড় পাবে না।