নওগাঁয় পাট ক্ষেত থেকে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

213

মোঃ সজীব হাসান, (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁয় উজ্জ্বল হোসেন (২৬) নামের এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। রোববার দুপুরে উপজেলার শিকারপুর ইউনিয়নের বিলভবানীপুর গ্রামের শুকুরের মোড় এলাকার খেরের চারার মাঠের ডিপ ঘরের পাশে পাট ক্ষেত থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। উজ্জ্বল হোসেন একই গ্রামের মৃত মোজাহার আলীর একমাত্র ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উজ্জ্বল হোসেন এলাকায় একটি ডিস নেটওয়ার্কের লাইনম্যানের কাজ করতো। ডিস লাইন সংযোগ এর সমস্যা হলে সে মেরামতের কাজে নিয়োজিত ছিল। যার কারনে অনেক রাত করে বাড়ি ফিরতো।আজ সকাল সাড়ে ১০টার দিকে ডিপের ঘরের পাশে পাট ক্ষেতের ধারে তার গলাকাটা অবস্থায় মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল সাংবাদিকদের জানান, ঘঁনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত উজ্জল হোসেন এলাকার একটি ডিসের লাইনম্যান হিসেবে কাজ করতো জানতে পেরেছি। নিহতের গলায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে তাকে ধারালো ছুরিদিয়ে গলা কেটে হত্যা করে ফেলে রেখে গেছে। তবে কি কারনে এমন হত্যাকান্ড বা কারা এ ঘটনার সাথে জড়িত পুলিশ তা খতিয়ে দেখছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।