বগুড়ার শাজাহানপুরে হিরোইনসহ কুখ্যাত নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

449

দুলাল হোসেন, শাজাহানপুর বগুড়াঃ বগুড়ার শাজাহানপুর উপজেলার ডেমাজানী বাজার এলাকা থেকে কুখ্যাত নারী মাদক ব্যবসায়ীকে হিরোইনসহ গ্রেপ্তার করা হয়েছে।
গতকাল ২৪ জুলাই রাত্রি ১১টার সময় মাননীয় পুলিশ সুপার আলী আশরাফ ভূইয়া পিপিএম”র দিক নির্দেশনায় অভিযান চালিয়ে সাজাপুর পন্ডিতপাড়ার উপজেলার শ্রেষ্ঠ মাদক কারবারি আফতাব হোসেন”র মেয়ে মৌসুমী আক্তার(২৫)কে গ্রেপ্তার করা হয়।
জানাগেছে, অাফতাব অালী ওরফে পিতার ৬টি মেয়ে কোন ছেলে সন্তান নেয়। মাদক কারবারি হিসেবে বিভিন্ন স্থানে মাদক বিক্রয় করে তাদের মেয়েরা। আর সেই সাথে নিজেকে দেহ ব্যবসায় সাথে জড়িয়ে পড়ছে।
এসআই শামীম হোসেন জানান, মৌসুমী মা মাস ২পুর্বে ৫গ্রাম হিরোইনসহ গ্রেপ্তার করে মামলা দিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করলেও ৪০দিন পর জামিনে বাহির হয়ে আবারও একই কাজে লিপ্ত।
শাজাহানপুর থানা পুলিশের চৌকস টিম তদন্ত কর্মকর্তা নান্নু খানের সার্বিক তত্ত্বাবধানে চৌকস অফিসার শামীম হাসানের নেতৃত্বে সঙ্গীয় নারী ফোর্সসহ অভিযান পরিচালনা করে বোরখা পরিহিত অবস্থায় ডেমাজানী শুভ কবিতা শপিং কমপ্লেক্স এর সামনে রাস্তার উপর থেকে মৌসুমীকে দেহ তল্লাশি করতে চাইলেই নিজে হিরোইনের ১শো গ্রামের প্যাকেট বাহির করে দেয়। তার সঙ্গে থাকা একজন পুরুষ পুলিশের উপস্থিতি বুঝে অন্ধকারে দৌড়ে পালিয়ে যায়। সে উপজেলার মাড়িয়া উত্তরপাড়া গোলাম রহমানের ছেলে রনজ মিয়া(৫০)।
শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান,তাকে নিয়মিত মাদক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।