বগুড়ার শেরপুরে বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোতা কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

146

মোঃ জাকির হোসেন শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোতার নামাজে জানাজা দাড়কিপাড়া ঈদগাহ মাঠে ২৬ জুলাই বাদ জোহর অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন ওরফে তোতা সোমবার ২৬ জুলাই ২০২১, ভোর ৫.০০ মিনিটে শেরপুর পৌরসভার দাঁরকি পাড়াস্থ তার নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।
সোমবার দুপুর ২.০০টায় উপজেলার দাঁড়কিপাড়া ঈদগাহ মাঠে নামাজে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় স্থানীয় হাসপাতাল রোডস্থ কবরস্থানে দাফন করা হয়।
নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. ময়নুল ইসলাম, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো.শহীদুল ইসলাম এর নেতৃত্বে জেলা পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ মরহুমের প্রতি রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন করেন।

তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ময়নুল ইসলাম, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহীদুল ইসলাম শহীদ, বগুড়া জেলা পুলিশ।

বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান বগুড়া জেলার কাজিপুর উপজেলার মনসুরনগর ইউনিয়নের ছালাল গ্রামের মৃত হরমুজ আলী চাকলাদারের সন্তান বর্তমানে উপজেলার শাহ বন্দেগি ইউনিয়ন এর হামছায়াপু নিবাসী। ১৯৭১ সালে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে তিনি ১১ নম্বর সেক্টরের অধীনে মুক্তিযুদ্ধে অংশ নেন। তার নামাযে জানাজায় শেরপুর পৌরসভার মেয়র জানে আলম খোকা, উপজেলা মুক্তিযোদ্ধা সদস্য বৃন্দ, জনপ্রতিনিধি, মরহুমের আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পাড়া-প্রতিবেশী অংশগ্রহণ করেন।