বগুড়ায় চাঁদাবাজির অভিযোগে ভুয়া সাংবাদিক গ্রেফতার

323

স্টাফ রিপোর্টার
বগুড়ায় সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে মনির উদ্দিন লুছেন্ট(৩৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে কলোনী বটতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মনির বগুড়া শহরের সুত্রাপুর ব্রাহ্মসমাজ লেন এলাকার আব্দুল গফুরের ছেলে।

বুধবার সকালে র‍্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, কলোনী এলাকায় বিভিন্ন মেডিকেল ডায়গনস্টিক সেন্টার ও ফার্মেসীতে এক সাংবাদিক চাঁদাবাজি করছে এমন অভিযোগে র‍্যাব অভিযান চালায়। অভিযানে কলোনী বটতলা এলাকার আবেদা মেডিসিন কর্ণার এর সামনে থেকে মনির উদ্দিন লুছেন্টকে সাংবাদিকতার ভূয়া আইডিকার্ড, একটি মোটরসাইকেল, মোবাইল ও নগদ এক হাজার ৬০০ টাকাসহ গ্রেফতার করা হয়।তার বিরুদ্ধে বগুড়া জেলার বিভিন্ন থানায় মাদক, নারী ও শিশু নির্যাতনসহ একাধিক মামলা তদন্তাধীন রয়েছে এবং তার বিরুদ্ধে এলাকায় জনসাধারণের অনেক অভিযোগ আছে বলে দাবি করেছে র‍্যাব।

বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন ধরে সাংবাদিকতার আইডিকার্ড ধারণ করে বিভিন্ন প্রতিষ্ঠানকে ভয় দেখিয়ে চাঁদাবাজি করে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় । এছাড়া সে সাংবাদিকতার আড়ালে মাদক ব্যবসা করে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়েছে ।