বগুড়ায় ২৪ ঘন্টায় ১৯ জনের মৃত্যু

207
স্টাফ রিপোর্টার

বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে জেলার তিনটি হাসপাতালে  আরও ১৯জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ছয়জন এবং উপসর্গে  ১৩জন মারা গেছেন। করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন- সদরের যথাক্রমে- মাহফুজুর রহমান(৬৯), গৌরী পাল(৭০), রুনা হক(৫২), সুফিয়া খানম(৭০) ও অজিয়ার রহমান(৫৫) এবং শাজাহানপুরের আবুল কালাম আজাদ(৬৫)।

এ ছাড়াও সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায়  ৪৯৪ নমুনায় নতুন করে আরও ১০৬জন শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২১ দশমিক ৪৫ শতাংশ। এদের মধ্যে সদরের ৬৩, শাজাহানপুরে ১১, শেরপুরে ৭, কাহালুতে ৫, ধুনটে ৫, গাবতলীতে ৫, শিবগঞ্জে ৩, সারিয়াকান্দি ২, সোনাতলা ২, দুপচাঁচিয়ায় ২ এবং নন্দীগ্রাম একজন।এছাড়া একই সময়ে করোনা থেকে ১৬৫জন সুস্থতা লাভ করেছেন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন বুধবার সকালে অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফিংয়ে এ সব তথ্য জানান।

ডা. তুহিন আরও জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৮ হাজার ৫০৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬ হাজার ১১১জন এবং ৫৫১জন মারা গেছে। এছাড়া জেলায় ১ হাজার ৮৪৩জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।