ধুনট থানা পুলিশ কনস্টেবল জগদীশ`র বিদায়, পিকআপে করে বাড়ি পৌঁছে দিলেন ওসি

543

এম.এ রাশেদ,স্টাফ রিপোর্টার,
যেতে নাহি দিবো, তবু যেতে দিতে হয়। তবে বিদায় বেলা সহকর্মী ও সিনিয়র অফিসারদের কাছ থেকে প্রাপ্য সম্মানটুকু পেলে অবসর জীবনের বাকি সময় চাকরি জীবনের শেষ স্মৃতি হিসেবে মনের মনি কোঠায় ধরে রাখা যায়। তেমনি বগুড়ার ধুনট থানার পুলিশ কনস্টেবল শ্রী: জগদীশ চন্দ্র সরকারের অবসরে যাওয়া বিদায়ী সংবর্ধনার আয়োজন করেন ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা ।

ধুনট থানা সূত্রে জানা যায়,ধুনট থানার পুলিশ কনস্টেবল শ্রী: জগদীশ চন্দ্র সরকার দীর্ঘ ৩৮বছর চাকরি শেষ করে শনিবার (৩১-ই জুলাই) পিআরএল গমন করেন। কনস্টেবল শ্রী: জগদীশ চন্দ্র সরকার পিআরএল গমনের দিন উপলক্ষে ধুনট থানায় আয়োজন করা হয় এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান।

দুপুর ১২ টায় আলোচনায় কনস্টেবল শ্রী: জগদীশ চন্দ্র সরকার তার চাকরি জীবনে স্মৃতিচারণ করেন। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ধুনট থানা অফিসার ইনচার্জ (ওসি ) কৃপা সিন্ধু বালা, এসময় উপস্থিত ছিলেন,পুলিশ পরিদর্ক (তদন্ত) জাহিদুল হক, এসআই রুহুল আমিন, আব্দুস সালাম, আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর আলম,অমিত বিশ্বাস, মোরশেদুল ইসলাম, পিএসআই মামুন মিয়া, এনামুল ইসলাম, এএসআই আব্দুল আজিজ, আব্দুল আওয়াল, আবু তাহের, ইউনুস আল্লী, রিপন মন্ডল, মোছাঃ মনোয়ারা ও রতন কুমার বর্মন সহ থানার সকল পুলিশ সদস্য উপস্থিত ছিলেন। সংবর্ধিত বিদায়ী কনস্টেবল শ্রী: জগদীশ চন্দ্র সরকার কে ফুল ও ক্রেস্ট দিয়ে সম্মান জানান ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্ধু বালা ।পরে তাঁকে পিকআপে করে বাসায় পৌঁছে দেন ওসি।