কাহালুতে ৭টি মামলায় ৩ হাজার ৫’শ টাকা জরিমানা আদায় করলেন ইউএনও

206

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ লকডাউনের ১০ম দিন রোববার বগুড়ার কাহালু পৌরসভা সহ উপজেলার দূর্গাপুর, জামগ্রাম ও মালঞ্চা ইউনিয়নের হাট বাজার সহ বিভিন্ন স্থানে রাত পর্যন্ত বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য কখনো পুলিশ আবার কখনো বিজিবিকে সঙ্গে নিয়ে ব্যাপক সচেতনতামূলক প্রচারনা ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।

কাহালুতে ভ্রাম্যমাণ আদালতে লকডাউনের ১০ম দিনে স্বাস্থ্যবিধি না মানায় ৭টি মামলায় ৭ ব্যক্তি/ব্যবসায়ীর ৩ হাজার হাজার ৫’শ টাকা জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।
সচেতনতামূলক প্রচারনা এবং ভ্রম্যমাণ আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রিদওয়ানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন, বর্ডার গার্ড বাংলাদেশ নওগাঁর নায়েক সুবেদার আবু জামান, কাহালু থানার সেকেন্ড অফিসার মো. আবু শাহিন কাদির, মাহাবুব আলম, মহিউদ্দিন, এস আই মেহেদী হাসান, রেজাউল করিম, মুকুল চন্দ্র বর্মন, খোকন চন্দ্র ভৌমিক সহ সেনাবাহিনী, পুলিশ, বিজিবি ও আনসার বাহিনীর অন্যান্য সদস্যবৃন্দ। এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে সকাল খেকে রাত পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।