সোনাতলায় ৭টি ইউনিয়নে করোনা টিকা দেয়ার সময় সূচি2 মিনিটে পড়ুন

178

নুরে আলম সিদ্দিকী সবুজ, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার ৭টি ইউনিয়নের ৭টি ভেন্যুতে আগামী ৭ আগস্ট শনিবার থেকে ১০ আগস্ট মঙ্গলবার পর্যন্ত কোভিড-১৯ টিকা দেওয়া হবে। ৩ আগস্ট মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে জরুরী এক আলোচনা সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

উপজেলা স্বাস্থ‍্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এহিয়া কামাল এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম‍্যান এ‍্যাড.মিনহাদুজ্জামান লীটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা, উপজেলা শিক্ষা অফিসার রবীন্দ্র নাথ সাহা, সকল ইউনিয়নের চেয়ারম‍্যানগণ ও সকল ইউনিয়নের ডিজিটাল সেন্টারের উদ‍্যোগকতারা।

সভার সিদ্ধাত অনুযায়ি ৭ আগস্ট সকল ইউনিয়নে একযোগে করোনা’র টিকা প্রদানের কার্যক্রম শরু হবে। প্রতিদিন ৬’শ জন রেজিষ্ট্রেশনপ্রাপ্ত মহিলা ও পুরুষ করোনার এ টিকা গ্রহন করতে পারবেন। জনসাধারনকে রেজিষ্ট্রেশনে ফ্রি-তে সহযোগিতা করবেন ইউপি ডিজিটাল সেন্টারের উদ‍্যোগকতারা। এ ছাড়াও প্রত‍্যেক ভেন্যুতে ৯ জন করে সেচ্ছাসেবি থাকবে। রেজিষ্ট্রেশন করতে অবশ‍্যই জাতীয় পরিচয়পত্র ও মোবাইল ফোন সঙ্গে আনতে হবে।

এ ব‍্যাপারে উপজেলা স্বাস্থ‍্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা:এহিয়া কামাল জানান,টিকা প্রদানের ভেন্যু গুলোর মধ‍্যে সোনাতলা সদর ইউনিয়নে ৭,৮ ও ১০ আগস্ট, বালুয়ায় ৭,৯ ও ১০আগস্ট, দিগদাইরে ৭,৯ ও ১০ আগস্ট, জোড়গাছার ড.এনামুল হক ডিগ্রী কলেজ ভেন্যুতে ৭,৮ ও ১০ আগস্ট, মধুপুরে ৭,৮ ও ১০ আগস্ট, তেকানী চুকাইনগরে ৭,৯ ও ১০ আগস্ট ও পাকুল্লার পদ্মপাড়ায় ৭,৮ ও ১০ আগস্ট টিকা দেওয়া হবে।