দুপচাঁচিয়ায় করোনার টিকা নিতে জনগণের আগ্রহ বেড়েছে

274

দুপচাঁচিয়া(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার দুপচাঁচিয়া করোনার মধ্যে জনগন টিকা নিতে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিনিয়ত ভিড় করছে।স্বাস্থ্য কমপ্লেক্সে দু’টি ইউনিট করা হয়েছে ১টি পূরুষ টিকা কেন্দ্র অপরটি মহিলাদের জন্য টিকাদান কেন্দ্র। ১০ আগষ্ট মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় সরজমিনে গিয়ে দেখা যায় পুরুষ ইউনিটের সামনে লাইন ধরে দাঁড়িয়ে থেকে পর্যায়ক্রমে একজন করে টিকা নিতে দেখা গেছে।

বিশ্বে মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ রোগ বেরেই চলেছে।এই রোগ থেকে প্রতিরোধের জন্য বিভিন্ন দেশে টিকা আবিস্কার করেছে প্রতিটি মানুষের রোগমুক্তি থেকে মুক্ত থাকা।কোভিড-১৯ এরটিকা নেওয়ান জন্য এসেছে বোরাইপাড়ার বাসিন্দা সিমান্ত বসাক বলেন, আমি মহামারী করোনার টিকা নিতে এসেছি। দীর্ঘক্ষন দাঁড়িয়ে থেকে আমার রেজিষ্ট্রেসন দেখে সিরিয়াল নিয়ে টিকা দিলাম।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আ্দুল কুদ্দুস জানান,বিশেষ করে শহরের জনগনের থেকে গ্রামের জনগন করোনার টিকা নেওয়ার আগ্রহ সচেতন দিকটায় বিশী দেখছি।জনগন আমাকে জিজ্ঞাসা করেন স্যার ১ম ডোজ টিকা দিয়েছি,আবার কবে ২য় ডোজ টিকা দিবো।অর্থাৎ গ্রামের জনগন ২য় ডোজ টিকার তারিখ রেজিষ্ট্রেশনে দেওয়া আছে তা অনেক কেই বুঝে বলে দিতে হয়।