করোনা ভাইরাস: বগুড়ায় আক্রান্ত ও উপসর্গে ৮জনের মৃত্যু, শনাক্ত ৭৩

209

স্টাফ রিপোর্টার
বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত এবং উপসর্গ নিয়ে জেলার দুটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ৮ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৩জন করোনায় আক্রান্ত হয়ে   এবং অন্য ৫জন করোনা উপসর্গ নিয়ে মারা যান।

এছাড়া একই সময়ে ৪২৬টি নমুনা পরীক্ষা করে জেলায় নতুন করে আরও ৭৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তের হার ১৭ দশমিক ১৩শতাংশ। নতুন করে করোনা থেকে সুস্থ হয়েছেন ১২৮জন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বুধবার বেলা ১১টার দিকে নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন।

ডাঃ তুহিন জানান, করোনায় মারা যাওয়া ৩জনের মধ্যে বগুড়ার ২জন। এরা হলেন- সদরের মিনতাজুর রহমান(৫৬) এবং সোনাতলার রাবেয়া বেগম(৫৩)।এছাড়া বাকি একজন অন্য জেলার। নতুন ২জন মারা যাওয়ায় জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৬০৬জন।

নতুন আক্রান্ত ৭৩ জনের মধ্যে সদরের ৫১, কাহালুতে ৫, শিবগঞ্জে ৪, শাজাহানপুরে ৪, গাবতলীতে ৩, ধুনটে ২, শেরপুরে ২ এবং সারিয়াকান্দি ২জন।

ডা. তুহিন আরও জানান, বগুড়া জেলায় এ পর্যন্ত মোট ১৯ হাজার ৯৭৯জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৮ হাজার ২১৬জন এবং ১ হাজার ১৫৭ জন চিকিৎসাধীন রয়েছেন।