করোনা ভাইরাস: বগুড়ায় আক্রান্ত এবং উপসর্গ নিয়ে ৭জনের মৃত্যু,শনাক্ত ৭০

268

স্টাফ রিপোর্টার
বগুড়ায় গত ২৪ ঘন্টায় জেলার তিনটি হাসপাতালে করোনায় আক্রান্ত এবং উপসর্গ নিয়ে আরও ৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৪জন করোনায় আক্রান্ত হয়ে এবং অন্য ৩জন করোনা উপসর্গ নিয়ে মারা যান।

এছাড়া একই সময়ে ৩৯০ টি নমুনা পরীক্ষা করে  জেলায় নতুন করে আরও ৭০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তের হার ১৭ দশমিক ৯৪শতাংশ। নতুন করে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৪২জন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন।

ডাঃ তুহিন জানান, করোনায় মারা যাওয়া ৪জনের মধ্যে বগুড়ার তিনজন। এরা হলেন- গাবতলীর পিন্টু(৪০), সদরের শাহজাহান আলী(৬০) এবং আব্দুল্লাহ আল আহাদ(৩৬)।এছাড়া বাকি একজন অন্য জেলার। নতুন ৩জন মারা যাওয়ায় জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৬০৯জন দাঁড়ালো।

নতুন আক্রান্ত ৭০জনের মধ্যে সদরের ৩৮, শাজাহানপুরে ১৩, সোনাতলায় ৬, শেরপুরে ৩, ধুনটে ৩, গাবতলীতে ৩, আদমদীঘিতে ২, শিবগঞ্জ ও দুপচাঁচিয়ায় একজন করে।

ডা. তুহিন আরও জানান, বগুড়া জেলায় এ পর্যন্ত মোট ২০ হাজার ৪৯জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৮হাজার ৩৫৮জন এবং ১ হাজার ৮২জন চিকিৎসাধীন রয়েছেন।