করোনা ভাইরাস: বগুড়ায় ২৪ ঘন্টায় ১০ জনের মৃত্যু, শনাক্ত ৮৪

251

স্টাফ রিপোর্টার
বগুড়ায় গত ২৪ ঘন্টায় জেলার তিনটি হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৪জন এবং অন্য ৬জন করোনা উপসর্গ নিয়ে মারা যান।

এছাড়া একই সময়ে ৪০৯টি নমুনা পরীক্ষা করে  জেলায় নতুন করে আরও ৮৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তের হার ২০ দশমিক ৫৮শতাংশ। নতুন করে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৫৯জন।

বগুড়ার সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. সাজ্জাদ-উল-হক শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন।

ডাঃ সাজ্জাদ জানান, করোনায় মারা যাওয়া ৪জনের মধ্যে বগুড়ার তিনজন। এরা হলেন- নন্দীগ্রামের কালিমুদ্দিন(৭০), কাহালুর জাহিদুর রহমান(৬৯) এবং শাজাহানপুরের আনোয়ারা(৭২)।এছাড়া বাকি একজন অন্য জেলার। নতুন ৩জন মারা যাওয়ায় জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৬১২জন দাঁড়ালো।

নতুন আক্রান্ত ৮৪জনের মধ্যে সদরের ৪২, শেরপুরে ১৬, শিবগঞ্জে ৭, দুপচাঁচিয়ায় ৫, গাবতলীতে ৫, শাজাহানপুরে ৪, ধুনটে ২, আদমদীঘি, সারিয়াকান্দি এবং কাহালুতে একজন করে।

ডা. সাজ্জাদ আরও জানান, বগুড়া জেলায় এ পর্যন্ত মোট ২০ হাজার ১৩৩জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৮ হাজার ৫১৭জন এবং ১ হাজার ৪ জন চিকিৎসাধীন রয়েছেন।