নন্দীগ্রামে স্কুল ছাত্রী অপহরণ মামলার আসামিসহ ৩ জন গ্রেপ্তার

445

নন্দীগ্রাম(বগুড়া)প্রতিনিধি

বগুড়ার নন্দীগ্রামে স্কুল ছাত্রী অপহরণ মামলার আসামিসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, বৃহস্পতিবার (১৯ আগস্ট) বেলা আনুমানিক ১২টার দিকে উপজেলার বুড়ইল ইউনিয়নের বীরপলি গ্রামের জাহাঙ্গীর আলমের ষষ্ঠ শ্রেণিতে পড়ূয়া মেয়ে অপহরণ হয়। এ ঘটনায় জাহাঙ্গীর আলম বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তারিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার (২০ আগস্ট) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে শাজাহানপুর উপজেলার কালুজাম থেকে ওই ছাত্রী উদ্ধারসহ ২ আসামিকে গ্রেপ্তার করে।গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বিশা গ্রামের মনসুর হোসেনের ছেলে আরমান হোসেন (২২) ও ভাটগ্রামের হাফিজার রহমানের ছেলে টুকু মিয়া (৪৫)।

শনিবার (২১ আগস্ট) থানা পুলিশ ভিকটিমকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক ল্যাবে এবং জবানবন্দীর জন্য আদালতে প্রেরণ করে।

অপরদিকে থানা পুলিশ শুক্রবার (২০ আগস্ট) রাত সাড়ে ৮ টায় খেংশহর গ্রাম থেকে গাঁজাসহ নুনদহ গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে তুহিন আকন্দ (২৫) কে গ্রেপ্তার করেছে।

এ বিষয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। শনিবার থানা পুলিশ গ্রেপ্তারকৃতদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করে।