বগুড়ায় র‍্যাবের মাদক বিরোধী অভিযানে ৩৯ কেজি গাঁজাসহ আটক ২

224

দুলাল হোসেন স্টাফ রিপোর্টার

বগুড়ায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের মাদক বিরোধী একটি বিশেষ অভিযানে ৩৯কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব।
আজ (২৬ আগস্ট)বৃহস্পতিবার ভোররাতে শাজাহানপুর উপজেলার বীরগ্রাম বাজার এলাকায় র‍্যাবের একটি বিশেষ মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নুসরত নাখেন্দা এলাকার আফজাল হোসেনের ছেলে আব্দুল মোতালেব ওরফে সাদ্দাম(২৩) এবং পিকআপ চালক ও নীলের কুঠি এলাকার হোসেনের ছেলে হযরত আলী(৪০)।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার সোহরাব হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি অভিযানিক দল বগুড়ার শাজাহানপুর থানাধীন বীরগ্রাম বাজার এলাকায় একটি বিশেষ মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে ৩৯ কেজি গাঁজা ,মাদক পরিবহনে ১ টি পিকআপ (রংপুর-ন-১১-১৫৮৫), ০২টি মোবাইল, ০৩ টি সীমকার্ড, নগদ টাকা এবং পিকআপে থাকা ৩৩ বস্তা আলুসহ তাদের গ্রেফতার করা হয়। তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য গাঁজা এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় ৷
তিনি আরোও জানান , আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়েছে।