শেরপুরের বিশ্বা সঃ প্রাঃ বিদ্যালয়ের নৈশপ্রহরী বুলবুল ও তার সহযোগী গাঁজাসহ আটক

274

মোঃজাকির হোসেন শেরপুর(বগুড়া)প্রতিনিধি

বগুড়ার শেরপুর উপজেলার ভবানিপুর ইউনিয়নের বিশ্বা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী রাশেদুল ইলসাম বুলবুল ও তার সহযোগি নয়ন সিং কে গাঁজাসহ গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, দীর্ঘদিন থেকে বুলবুল মাদকের কারবার করে আসছিলো এমতাবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে বিশালপুর ইউনিয়নের আম্বইল এলাকায় গাঁজা বিক্রয়ের সময় তাদের দুজনকে ৯০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রাশেদুল ইসলাম বুলবুল (৩২) বিশ্বা উত্তরপাড়া গ্রামের গোলাম রব্বানীর ছেলে ও নয়ন সিং (৩৩)একই গ্রামের নিরেঞ্জন সিং এর ছেলে।
জানা যায়, রাশেদুল ইসলাম বুলবুল একজন মাদক ব্যবসায়ী। উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিক্রয় করত। বিশেষ করে চাতালের লেবার ও মিল ফ্যাক্টরীর লেবারদের কাছে নিয়মিত গাঁজা বিক্রয় করত। স্কুলের নৈশ প্রহরী হওয়াতে রাত্রিতে গাঁজা বিক্রয় করতে তার সুবিধা হত এবং তার সহযোগি হিসেবে নয়ন সিং কাজ করত।
নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে জানান, নৈশ প্রহরীর রাশেদুলের বাবা গোলাম রব্বানী বিশালপুর ইউনিয়নের আ’লীগের সভাপতি ও সর্বহারা মামলার আসামি হওয়াতে তার ছেলেকে কেউ কিছু বলতে পারত না।
এ বিষয়ে শেরপুর থানার এ এস আই মহিদুল ইসলাম জানান, রাশেদুল ইসলাম একজন মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় মাদক বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে বৃহস্পতিবার দুপুর আদালতে প্রেরণ করা হয়েছে।