বগুড়ার শেরপুরে দেশীয় অস্ত্রসহ দুই ছিনতাইকারী গ্রেফতার

210

মোঃ জাকির হোসেন শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়া শেরপুরের শাহবন্দেগী ইউনিয়নের অন্তর্ভুক্ত আঞ্চলিক সড়কে রিক্সা চালক জেল হক (৩০) কে গলা ও হাতে ছুরিকাঘাত করে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে যাওয়ার ঘটনার ২৪ ঘন্টার মধ্যে ছিনতাই হওয়া রিক্সা, ব্যবহৃত ছুরিসহ দুই যুবককে গ্রেফতার করেছে শেরপুর থানা পুলিশ।

শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে তাদের আদালতে প্রেরণ করে। এর আগে শুক্রবার বিকেল তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন, বাগেরহাট জেলার মংলা উপজেলার কানাইনগর গ্রামের টিটু হাওলাদারের ছেলে সাগর হাওলাদার (২৩) ও শেরপুর উপজেলা উলিপুর নতুনপাড়া গোরস্থান এলাকার মৃত আব্দুল রহমানে ছেলে নয়ন ইসলাম (২৫)।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাত্রি ১১ দুইজন যুবক শাহবন্দেগী ইউনিয়নের খন্দকার টোলা মাজার এলাকা থেকে ফাঁসিতলা যাওয়ার কথা বলে রিক্সায় উঠে। পরবর্তীতে ফাঁসিতলা না গিয়ে তারা হামছায়াপুর কাঁঠালতলা আসার কথা বলে। কিছুদূর আসার পর মসজিদের পাশে খন্দকারটোলা দক্ষিনপাড়া নির্জন এলাকা পেয়ে পেছন থেকে এক যুবক রিক্সা চালক উচড়ং গ্রামের খয়বর হোসেনের ছেলে জেল হককে গলায় ছুরিকাঘাত করে। রিক্সা চালক জেল হক জীবন বাঁচার তাগিদে দৌড় দিয়ে পালানোর চেষ্টা করলে ছিনতাইকারীরা এলোপাতাড়িভাবে তাকে ছুরিকাঘাত করে এবং রিক্সাটি নিয়ে চলে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে রাস্তায় রক্তমাখা অবস্থায় উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে অবস্থা আশঙ্কাজন হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে শজিমেকে স্থানান্তর করা হয়।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, ১৬ ঘন্টার মধ্যে ছিনতাইকারীদের গ্রেফতার করেছি এবং রিক্সা ও তাদের ছিনতাই কাজে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।