পলাশবাড়ীতে এগারো বছরের বালক আকাশ প্রধান নিঁখোজ

231

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের বরকাতপুর গ্রামের শাহারুল প্রধান ও আম্বিয়া বেগম দম্পতির এগারো বছরের শিশু নিঁখোজ আকাশ প্রধানের সন্ধান না পাওয়ায় চরম হতাশায় ভূগছেন পরিবার। নিঁখোজের পর থেকে বিভিন্ন জায়গায় খোঁজা-খুজি করেও সন্ধান মেলেনি নিঁখোজ হওয়া আকাশ প্রধানের।

আকাশ প্রধান গত ২৮ আগস্ট সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে পার্শ্ববর্তী মসজিদে মাগরিবের নামায আদায় করতে গিয়ে সে আর বাড়িতে ফিরে আসেনি। এ ঘটনায় তার পরিবার প্রতিবেশী মোক্তার হোসেন-কে অভিযুক্ত করে পলাশবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর পলাশবাড়ী থানায় জিডি করেছে ভূক্তভোগী পরিবার।

পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা জানান, শিশুটির মা আম্বিয়া বেগম কোন অভিযোগ করেননি তবে থানায় একটি জিডি করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। অভিযুক্ত মোক্তার হোসেন এর বসতবাড়ীতে গিয়ে তাকে না পাওয়া তার স্ত্রী বলেন, শিশুটিকে খুঁজতে তার স্বামী মোক্তার বিভিন্ন স্থানে যাচ্ছেন সে কারণে তিনি বাড়ীতে নেই। শাহারুল ও আম্বিয়া দম্পতি তাদের সন্তানের সন্ধানে চেয়ে জেলা পুলিশ সুপার সহ আইন শৃংখলা বাহিনী ও সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের প্রয়োজনীয় হস্তক্ষেপ কামনা করছেন।