বগুড়ার শাজাহানপুরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু

252

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে সড়ক দূর্ঘটনায় ফরিদা বেওয়া (৬৫) নামের এক বৃদ্ধা ভিক্ষারীনির মৃত্যুবরণ করেছে ।
আজ বৃহস্পতিবার সাড়ে ৯ টার দিকে আড়িয়া বাজারের দক্ষিণপাশে কাটাবাড়িয়া এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ফরিদা বেওয়া আড়িয়া ইউনিয়নের বামুনিয়া আকন্দপাড়া গ্রামের মৃত সেকেন্দার আলীর স্ত্রী। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৯ টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের পাশ দিয়ে হেঁটে ফরিদা বেওয়া ভিক্ষা করতে যাচ্ছিলেন। এসময় অজ্ঞাত একটি বাসের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় তার কাছে থাকা ব্যাগে কিছু চাল ও কাঁচা তরিতরকারি পাওয়া যায়।
স্থানীয় ইউপি সদস্য মাসুদ রানা জানান, নিহত ফরিদা বেওয়ার স্বামী কয়েক বছর আগে মারা যায়। তারপর থেকেই তিনি গ্রামে গ্রামে ভিক্ষা করে জীবন চালাচ্ছিলেন। তার দুই সন্তান শাহীন ও মেরু বিয়ে করার পর আলাদা ভাবে সংসার করে।
নিহত ফরিদা বেওয়ার ছেলে বউ জানান, আমার শ্বশুরি আজ সকাল ৭ টার দিকে ভিক্ষা করতে বাড়ি থেকে বের হন। তিনি প্রতিদিন কাঁটাবাড়িয়ার মধ্যে দিয়ে হেঁটে হেঁটে আড়িয়া বাজার ভিক্ষা করতে যান। আজকের ভিক্ষাই হয়ত আমার শাশুড়ির জীবনের শেষ ভিক্ষা ছিল। শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট ফিরোজ জানান, অজ্ঞাত একটি বাস চাপায় নিহত ফরিদা বেওয়ার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়। পরে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। অজ্ঞাতনামা বাসটি আটক করা সম্ভব হয়নি।