বগুড়ায় সিঁদ কেটে চুরির ঘটনায় সন্দিগ্ধ আসামিসহ গ্রেফতার:৪

372

শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়া শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নে গত এক সপ্তাহের চুরির ঘটনা ঘটে ছিল। এঘটনায় অভিযান পরিচালনা করে এলাকার সন্দিগ্ধ আসামিসহ ৪জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সুত্রে জানাগেছে, গতকাল শুক্রবার দিবাগত রাতে এই অভিযানে পুলিশের উপ-পরিদর্শক শামীম হাসানের নেতৃত্বে এসআই শাহিন, এসআই মিজানুর রহমান, এএসআই শামীমসহ সঙ্গীয় ফোর্স নিয়ে আসামী মানিক মিয়া(২৮)পিতা ফজলুর রহমানসহ অপর আসামি হ”েছ, আমিনুর রহমান(২৫)পিতা মোহাম্মদ আলী, আরাফাত রহমান রকি(২৬)পিতা আনছার আলী, ছাব্বির আহম্মেদ ছনি(২৫) পিতা আনোয়ার হোসেন সকলেই উপজেলার আমরুল ইউনিয়নের বাসিন্দা। আজ শনিবার বিকেলে তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
অভিযান পরিচালনাকারী কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত সকলেই চুরি, ডাকাতি, মাদকসহ বিভিন্ন অপকর্মে আসামি। এছাড়াও ওই এলাকায় অভিযান চালিয়ে চুরির উৎপাত কমাতে পুলিশ কাজ করছে এবং অভিযান অব্যাহত থাকবে।
চুরির বিষয়ে জানতে চাইলে আমরুল ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অটল জানান, আমাদের এলাকায় চুরির ঘটনা ছিলনা তবে বিষয়টি থানাপুলিশ অবগত আছেন পাশপাশি গ্রাম পুলিশের টহল কার্যক্রম চলমান রয়েছে তবে আশাকরি এলাকার শান্তি বজায় থাকবে।
শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকত(ওসি)আব্দুল্লাহ আল মামুন জানান, সিঁদ কেটে ঘরের ভিতরে প্রবেশ করা সংঘবদ্ধ চক্রকে ধরতে থানা পুলিশ সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছে।