খেলাধুলা ছেলে-মেয়েদের সুস্থভাবে বেড়ে উঠতে বড় ভূমিকা রাখে–ইউপি চেয়ারম্যান শফি

239

সোহাগ মাহবুব স্টাফ রিপোর্টার

খেলাধুলা ছেলে-মেয়েদের সুস্থভাবে বেড়ে উঠতে বড় ভূমিকা রাখে, মনকে রাখে সুন্দর। ঠিক তেমনি জীবনের চলার পথটা করে দেয় সুন্দর। খেলাধুলা মাধ্যমে যুব সমাজকে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদকাসক্তি থেকে দূরে রাখা সম্ভব। মাদক যুব সমাজকে কলুষিত করে দিচ্ছে। এখান থেকে আমাদের যুব-সমাজকে ফিরিয়ে আনতে হবে এবং নিয়মিত খেলাধুলা করতে হবে উপরিউক্ত প্রধান অতিথির বক্তব্য তুলে ধরেন রায়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি।
মঙ্গলবার (২১ শে সেপ্টেম্বর) বিকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান খেলোয়াড় কল্যাণ সমিতির উদ্যােগে ফুটবল ফাইনাল টুর্নামেন্ট-২০২১ইং মহাস্থান নামাপাড়া জানাযার মাঠে অনুষ্ঠিত হয়েছে। ভবানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সুলতান মাহমুদ স্যার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সিরাজুল ইসলাম, মহিদুল ইসলাম, জিহাদ হাসান আল-আমিন, আমিনুর ইসলাম আমিন, রিফারী কামাল পাশা, লাইসম্যান
মিথুন, রাকিব সহ প্রমুখ।
উক্ত ফাইনাল খেলায় অংশ গ্রহন করেন মহাস্থান প্রতাব্বাজু ঈগল ক্লাব ও মহাস্থান পূর্বপাড়া টাইগার ক্লাব। খেলায় টাইগার ক্লাবকে ০-২ গোলে হারিয়ে ঈগল ক্লাব জয় লাভ করে। খেলা শেষে বিজয়ীর দলের হাতে অতিথিরা একটি খাঁসি তুলেদেন।