বগুড়ায় গরু চুরির অভিযোগে ট্রাক মালিক খাদিজা গ্রেফতার

313

শাহজাহান আলীঃ স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জে গরু চুরির অভিযোগে খাদিজা বেগম (৩০) নামে এক নারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে তাকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

২০ সেপ্টেম্বর ( সোমবার) বিকেলে শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের বাদিয়াচড়া গ্রামের একটি কলাবাগান থেকে খাদিজাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ট্রাক মালিক খাদিজা ওই গ্রামের মোঃ ইয়াছিন আলীর স্ত্রী।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় এক সপ্তাহ আগে মোকামতলা- জয়পুরহাট সড়কে শিবগঞ্জ সদর ইউনিয়নের রথবাড়ি এলাকার একটি সেতুর ওপর থেকে দুটি গরুসহ একটি ট্রাক
(ঢাকা-মেট্রো-ট-২২-৮২৪২) আটক করে থানা পুলিশ। ওই ঘটনার তদন্তে পুলিশ জানতে পারে ট্রাকটির মালিক খাদিজা বেগম। খদিজার স্বামী ইয়াসিন আলী ওই ট্রাক দিয়ে চালক ও হেলপারকে সঙ্গে নিয়ে বিভিন্ন এলাকায় গরু চুরি করে বেড়াতো। সোমবারে গোপন সংবাদের ভিত্তিতে তাকে পুলিশ গ্রেফতার করে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি জানান, খাদিজার স্বামী ইয়াসিন এলাকার একজন নাম করা গরু চোর। সে স্ত্রীর ট্রাক নিয়ে নিয়মিত গরু চুরি করতো। ট্রাক মালিক খাদিজাকে গ্রেফতার করে আজ মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।
তিনি আরও জানান, অন্যদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।