দুপচাঁচিয়ায় হুমায়ন কবীর হত্যাকারীর মূল আসামী গ্রেফতার

279

নিজস্ব প্রতিবেদক,দুপচাঁচিয়া(বগুড়া) ঃ বগুড়ার দুপচাঁচিয়ায় হুমায়ন কবীর হত্যাকারীর মূল আসামীকে গ্রেফতার করে দুপচাঁচিয়া থানা পুলিশ।
মঙ্গলবার ২১(সেপ্টেম্বর) বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী নির্দেশনায় আদমদিঘী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজরান রউফ এর সহোযোগীতায় দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলীর নের্তৃতে থানার এসআই বকুল সহ অফিসার ও ফোর্স সহ দুপচাঁচিয়া থানাধীন ইসলামপুর খাঁপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে মৃত-মোশারফ হোসেন এর ছেলে হারুনুর রশীদ(৩৪),কে তার নিজ বাড়ী হইতে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামীর জবানবন্দীতে স্বীকার করে সে গত দুই দিন আগে ভিকটিমকে ডেকে আসামী বাড়ীতে নিয়ে এসে তাকে মাদক সেবন করে হত্যা করে এবং গত ২০ সেপ্টেম্বর তারিখে রাতে ভিকটিমের বাবার কাছে ভিকটিমের সিম নাম্বার দিয়ে ১ লক্ষ টাকার বিনিময়ে ছেলেকে ছাড়িয়ে দিবে বলে চাঁদার দাবী করে।
উল্লেখ্য তথ্য প্রযুক্তির মাধ্যমে ফোন নাম্বারের সূত্র ধরে আসামীকে ধরতে সক্ষম হয় এবং আসামীর প্রাথমিক স্বীকার উক্তি করিলে তাকে ফৌজদারী দন্ড বিধি অনুযায়ী ১৬৪ ধারায় বগুড়া বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট এর নিকট প্রেরণ কার হলে আসামী স্ব-প্রোনদিত হয়ে যাবতীয় ঘটনা স্বীকার করে বলে থানার অফিসার ইনচার্জ বিষয়টি নিশ্চিত করেন।

উজ্জ্বল চক্রবর্ত্তী শিশির
দুপচাঁচিয়া-বগুড়া
মোবাঃ০১৭৫৭৯৭২২১০
তা-২২/০৯২১ইং